এপ্রিল ফুল
- ইউসুফ হাফিজ ০৪-০৫-২০২৪

উল্লাস করোনা
এপ্রিল ফুলে
মুসলিম ক্রন্দন
আছে এর মূলে,
নির্মম ইতিহাস
ঘটেছিল এদিন
শতশত মুসলিম
মারা হয় সেদিন,
ফার্নিনান্ড-ইসাবেলার
মিথ্যা আশে
বোকা হয় মুসলিম
জীবনের নাশে,
অগণিত মুসলিম
মসজিদে পুড়ে
হত্যা করা হয়
ধোঁকা জাল মুড়ে,
এদিবস নয়তো
উল্লাস করার
এদিবস করুণ ঐ
অকুটাকে স্মরার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

soumyakanti_durgapur
০৬-০৪-২০১৫ ২২:২৮ মিঃ

Aasol ghotona jana gelo.

ochena_porhik
০৬-০৪-২০১৫ ২১:৪৪ মিঃ

ভাল লাগলো।